1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

।।শোক সংবাদ।।

  • প্রকাশিত: রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২০৩ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লার সিনিয়র সাংবাদিক শাহীন মির্জা’র সহধর্মিণী নারী সাংবাদিক ‘শাহিদা আক্তার অনামিকা’ (৫০) শুক্রবার সন্ধ্যা ৭.০৫ ঘটিকায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন ( ইন্না লিল্লাহি… রাজিউন)। তিনি কিডনি ও ডায়াবেটিস জটিলতায় ভুগছিলেন। তিনি স্বামী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। ছেলেটি বর্তমানে উচ্চতর ডিগ্রীর জন্য অষ্ট্রেলিয়া অবস্থান করছেন।
শনিবার বার দুপুর ১২.৩০ ঘটিকায় কুমিল্লা শহরতলী ডুঁমুরিয়া চান্দপুর আমজাদিয়া জামে মসজিদে ১ম জানাজা ও বাদ যোহর কাপ্তান বাজার কেন্দ্রীয় জামে মসজিদে ২য় জানাজা শেষে বৃষ্ণপুর নগর কবরস্থানে তাকে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে কুমিল্লায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক সহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতারা গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আগামী মঙ্গলবার বাদ আসর শহরতলী ডুঁমুরিয়া চান্দপুর আমজাদিয়া জামে মসজিদ প্রাঙ্গনে  মরহুমার কূলখানি ও দোয়া মাহফিল অনুুুষ্ঠিত হবে।

প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন