1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

অনলাইন জুয়া অ্যাপের ডেভেলপার-অ্যাডমিনসহ গ্রেফতার ৩

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
রাজধানীসহ ঢাকা জেলার বিভিন্ন এলাকা থেকে এলকে প্লেজোনসহ একাধিক অনলাইন জুয়া অ্যাপের ডেভেলপার ও অ্যাডমিনসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- মো. শরিফুল ইসলাম (২৩), মো. সোলাইমান (২৩) ও মোহাম্মদ জাহাঙ্গীর আলম ওরফে আকাশ (২৭)।

সোমবার (২১ আগস্ট) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২২ আগস্ট) এটিইউ মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইংয়ের পুলিশ সুপার (অপারেশন্স) মোহাম্মদ ছানোয়ার হোসেন এই তথ্য জানান।

এটিইউ কর্মকর্তা বলেন, এলকে প্লেজোন একটি জুয়ার অ্যাপ, যার মাধ্যমে কয়েক হাজার ব্যক্তি একই সঙ্গে অনলাইনে জুয়া খেলায় অংশ নিতে পারে। এসব অবৈধ অনলাইনভিত্তিক জুয়া খেলায় অনেকেই সর্বশ্বান্ত হয়েছে। এ সংক্রান্ত অভিযোগ পাওয়ার পর অনুসন্ধানের এক পর্যায়ে গ্রেফতার শরিফুল ইসলামের এলকে প্লেজোনসহ একাধিক অনলাইন জুয়া প্ল্যাটফর্মের সঙ্গে অ্যাডমিন হিসেবে যুক্ত থাকার তথ্য পাওয়া যায়। এটিইউ অভিযান পরিচালনা করে তাকে রাজধানীর মোহাম্মদপুর কাটাসুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ছানোয়ার হোসেন বলেন, গ্রেফতার শরিফুলের দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য অ্যাডমিন এবং ডেভেলপার সোলাইমানকে সাভারের আশুলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে একাধিক জুয়া অ্যাপ তৈরি ও পরিচালনায় সহায়তাকারী মোহাম্মদ জাহাঙ্গীর আলম ওরফে আকাশকে রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন