1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

অবশেষে গ্রেপ্তার হলেন রাজশাহী আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী

  • প্রকাশিত: শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১১৬ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক :রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ জুলাই) গভীর রাতে পাবনার ঈশ্বরদী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
বৃহস্পতিবার রাতে পাবনার ঈশ্বরদী থেকে মেয়র মুক্তার আলীকে গ্রেপ্তার করে। বাসা থেকে পালিয়ে সেখানে এক আত্মীয়র বাসায় আত্মগোপন করেছিলেন তিনি। তাকে রাজশাহীতে এনে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে গত মঙ্গলবার (৭ জুলাই) রাতে এক কলেজ শিক্ষককে মারধর করেন তিনি। পরে ভুক্তভোগী ওই শিক্ষক থানায় মামলা দায়ের করলে ওই রাতেই মেয়রের বাড়িতে অভিযান চালায় পুলিশ। মেয়রকে না পাওয়া গেলেও তার বাড়িতে মেলে একটি অবৈধ বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান, দেশে তৈরি একটি বন্দুক, একটি এয়ার রাইফেল, শটগানের ২৬ রাউন্ড গুলি, চারটি পিস্তলের ম্যাগজিন, পিস্তলের ১৭ রাউন্ড গুলি, চারটি গুলির খোসা, ১০ গ্রাম গাঁজা, সাত পুরিয়া হেরোইন, ২০ পিস ইয়াবা, নগদ ৯৪ লাখ ৯৮ হাজার টাকা এবং মেয়রের দুটি সই করা চেক। চেক দুটিতে টাকার পরিমাণ আরও ১৮ লাখ। গ্রেপ্তার করা হয় মেয়রের স্ত্রী জেসমিন এবং তার দুই ভাতিজাকে। অবশেষে তিনিও গ্রেপ্তার হলেন পুলিশের হাতে।

ভো/কা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন