1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

আওয়ামীলীগের মনোনয়ন হীন আসনে এমপি হতে পদত্যাগ করলেন উপজেলা চেয়ারম্যান

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

 

মোঃআনোয়ার হোসেন কুষ্টিয়া :

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে কুষ্টিয়ার জেলা প্রশাসক এহেতেশাম রেজার হাতে পদত্যাগ পত্র জমা দেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন।

এর আগে গত ২৬ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগ ২৯৮ আসনে প্রার্থী চূড়ান্ত করে মনোনয়ন প্রকাশ করে। সেখানে কুষ্টিয়া- ২ ও নারায়ণগঞ্জ -৫ আসনে প্রার্থীর নাম ঘোষণা করেনী আওয়ামী লীগ। তবে আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ মনে করেন আসনটিকে জোটের জন্য ছেড়ে দেয়া হচ্ছে!

এবার কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে ছিলেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন সহ সর্বমোট ৬ জন। এ প্রসঙ্গে কামারুল আরেফিন বলেন, কুষ্টিয়া- ২ আসন থেকে আওয়ামী লীগ থেকে এখনো প্রার্থী ঘোষণা না হওয়ায় স্বতন্ত্র অথবা দলীয় ভাবে নির্বাচন করার জন্য পদত্যাগ করেছেন। শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবেন বলেও জানান তিনি।
উল্লেখ্য স্বাধীনতা পরবর্তীতে কুষ্টিয়া-২ আসনে আওয়ামী লীগের কোন এমপি ছিল না। ২০০৮ সাল থেকে টানা ৩ বার ১৪ দলীয় জোটের অন্যতম শরিক জাসদ সভাপতি হাসানুল হক ইনু আসন টিতে এমপি হিসেবে রয়েছেন। আওয়ামী লীগের মনোনয়ন ঘোষণার দিন জাসদ সভাপতি উক্ত আসনে নৌকা নিয়ে ভোট করার ঘোষণা দেন।

খন্দকার নাঈম উদ্দিন
কুষ্টিয়া
01303022026

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন