1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

আফগানদের বিপক্ষে সিরিজ জিততে চান সাকিব

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

প্রথম দুই ম্যাচের বাজে পারফরম্যান্সকে পেছনে ফেলে আফগানিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে ৭ উইকেটের জয় পায় টাইগাররা। এতে শুধুমাত্র হোয়াইটওয়াশ এড়াতেই সহায়তা করেনি, দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগে আত্মবিশ্বাসী করেছে বাংলাদেশকে। অপরদিকে আফগানরা সবচেয়ে ভালো খেলে টি-টোয়েন্টি ফরম্যাটে। সিলেটে শুক্রবার শুরু হওয়া দুই ম্যাচের সিরিজে তাই বড় পরীক্ষা দিতে হবে সাকিব আল হাসানের নেতৃত্বে খেলা বাংলাদেশর টি-টোয়েন্টি দলকে।

এদিকে ঘরের মাঠে ইংল্যান্ডকে সংক্ষিপ্ত সংস্করণে হোয়াইটওয়াশ করা বাংলাদেশ ওই পরীক্ষা দিতে প্রস্তুত। বৃহস্পতিবার সিলেটে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে অধিনায়ক সাকিব তেমনটাই বলেছেন, ‘টি-টোয়েন্টি সিরিজ জয়ের জন্য খেলবে বাংলাদেশ।’

সাকিব আরও যোগ করেন, ‘প্রতিটা সিরিজই একটা চ্যালেঞ্জ। বিশেষ করে টি-টোয়েন্টি ফরম্যাটে চ্যালেঞ্জটা আরও বেশি। কারণ সব দলের সমান সুযোগ থাকে। টি-টোয়েন্টিতে ছোট দল বা বড় দল বলে কিছু আছে বলে আমার মনে হয় না। যে কোনো দল যে কোনো দলকে হারানোর সক্ষমতা রাখে। ওই চ্যালেঞ্জটাই আমাদের উপভোগের বিষয়। আমরা ইংল্যান্ডকে ৩-০ ব্যবধানে হারিয়েছি। কিন্তু আয়ারল্যান্ডের বিপক্ষে কিন্তু একটা ম্যাচ হেরেছি।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের মতে প্রতিপক্ষ নিয়ে যত কম চিন্তা করা যায় তত ফলাফল আরও ভালো করে বাংলাদেশ, ‘আমার কাছে মনে হয় আমরা দল হিসেবে তখনই ভালো খেলি যখন অন্য দলকে নিয়ে চিন্তা কম করি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন