1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

আরটিভির কুষ্টিয়া স্টাফ রিপোর্টার বেলালের উপর নৃশংস হামলা মামলার মুল আসামী সন্ত্রাসী ইমরানের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

  • প্রকাশিত: সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

 

কুষ্টিয়া (স্টাফ রিপোর্টার) ২৩ অক্টোবর’ ২০২৩

আরটিভির কুষ্টিয়াস্থ স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলালের উপর নৃশংস হামলা মামলার প্রধান আসামী সন্ত্রাসী ইমরানের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে আদালত। সোমবার বেলা সাড়ে ১১ টায় কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন চায় আসামী। বিজ্ঞ বিচারক মাহমুদা সুলতানা জামিন নামঞ্জুর করেন। পরে কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে আসামি সন্ত্রাসী, মাদক কারবারি ইমরানকে জেলা কারাগারে পাঠানো হয়।

আসামী পক্ষে জামিন শুনানিতে অংশ নেন কুষ্টিয়া বারের সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলাম দুলাল। বাদী পক্ষে জামিন শুনানিতে অংশ নেন এডভোকেট খন্দকার সিরাজুল ইসলাম ও মানবাধিকার আইনজীবী কামরুন্নাহার।

গত ৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০ টায় পেশাগত কাজে বের হলে বাসার সামনে নিশান মোড়ে সাংবাদিক শেখ হাসান বেলালের উপর হামলা করে সন্ত্রাসীরা। ৭-৮ জন হামলাকারী ঘিরে ধরে ধারালো অস্ত্র, লাঠি দিয়ে বেলালের মাথার উপরভাগে আঘাত করে। মুল আসামি ইমরানের ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম হন সাংবাদিক বেলাল। রক্তক্ষরণ অবস্থায় বেলালকে ২০ মিনিট আটকে রাখে হামলাকারীরা।
পরে একজন দোকানদার ও কয়েকজন সাংবাদিক সেখানে উপস্থিত হয়ে বেলালকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। বেলালের মাথায় ৪ টা সেলাই করা হয়। ওই দিন রাতেই বড়ভাইয়ের সহযোগিতায় কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন সাংবাদিক বেলাল। এ মামলার অপর দুই আসামী গ্রেফতার হয়ে জামিন নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন