1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

ইজিবাইক চালক মিরাজ হত্যা মামলার প্রধান আসামি সোহেল গ্রেপ্তার

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৪২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

খুলনায় ইজিবাইক চালক মিরাজ কাজী হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।সোমবার রাতে ঢাকার মোহাম্মাদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামি হল মো: সোহেল হোসেন।
র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ৩ জুলাই রাতে ইজিবাইক চালক মিরাজ কাজীকে ফোন করে ডেকে নেয় আসামি সোহেল হোসেন। এরপর তাকে নেওয়া হয় দৌলতপুর থানাধীন স্টেশন রোড হেলাল জুট মিলের ভিতরে। পূর্ববিরোধের জের ধরে পরিকল্পিতভাবে চা পাতি দিয়ে ভিকটিমের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে ভৈরব নদীতে ফেলে দেয়। ঘটনার ২দিন পর ৭ নং ঘাট সংলগ্ন ভৈরব নদীর কিনারায় ভাসমান অবস্থায় মিরাজ কাজীর মরদেহ পাওয়া যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।
এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে।
এরই ধারাবাহিকতায় ১৭ জুলাই র‌্যাব খুলনার অভিযানিক দল জানতে পারে এ হত্যা মামলার প্রধান আসামি ঢাকার মোহাম্মাদপুর থানা এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালিয়ে আসামি সোহেল হোসেনকে গ্রেপ্তার করে। পরে তাকে খুলনা সদর নৌ থানায় হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন