1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

ঈশ্বরদীতে বালি চাপায় দুই শিশুর মৃ ত্যু

  • প্রকাশিত: সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৩৮ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক
পাবনার ঈশ্বরদীতে বালু চাপায় দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার সাঁড়া ইউনিয়নের পদ্মা নদীর তীরবর্তী সাঁড়া ঘাটে এ ঘটনা ঘটে।
নিহতরা হলো সাঁড়া ৫ নম্বর ঘাট এলাকার হাসান আলীর ছেলে জিহাদ হোসেন (১০) ও একই এলাকার আশরাফুল ইসলামের ছেলে হিমেল (৯)। তারা দুজনই সাঁড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।
স্থানীয়রা জানান, সাঁড়া ঘাটের ব্লকপাড়ার পদ্মা নদীর তীরে বালু ব্যবসায়ী মারুফ হোসেনের বালুর স্তূপের নিচে খেলছিল জিহাদ ও হিমেল। বৃষ্টিতে বালুর স্তূপ ভেঙে দুজনের ওপর পড়ে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পরিবারের সদস্যরা তাদের খুঁজতে গিয়ে বালুর স্তূপে পা বের হয়ে থাকতে দেখেন। দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক রানা সরদার বলেন, দুই শিশুর মৃত্যুর খবর শুনেছি। তাদের দেখতে আমি স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছি।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শফিকুল ইসলাম শামীমকে বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর চিকিৎসকরা তাদের মৃত অবস্থায় পান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন