1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

এবারের ঈদুল আযহা’য় ৬টি গরু কোরবানি দেবেন পরীমণি

  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : প্রতি বছরের মতো এবারও প্রিয় কর্মস্থল বিএফডিসিতে গরু কোরবানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পরীমণি। গত পাঁচ বছরের ধারাবাহিকতা রক্ষা করে এবার ছয়টি গরু কোরবানি দেবেন বলে গণমাধ্যমকে জানান এই অভিনেত্রী।

২০১৬ সাল থেকে প্রতিবার এফডিসিতে গরু কোরবানি দেওয়া শুরু করেন পরীমণি। সেবার একটি গরু কোরবানি দেন তিনি।

এবার কয়টি গরু কোরবানি দেবেন জানতে চাইলে পরীমণি বলেন, ‘গত পাঁচ বছর এফডিসিতে কোরবানি দিচ্ছি। এবার ছয় বছর হবে। তাই ছয়টি গরু কোরবানি দেব।’

পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘কোরবানি ঈদ সব সময় নানু বাড়িতে করতাম। আমি জানতাম না চলচ্চিত্রের অনেক কলাকুশলী মানবেতর জীবন-যাপন করেন। জানার পর থেকে এফডিসিতে কোরবানি দেই। যারা কোরবানি দিতে পারেন না, তাদের জন্যই এই উদ্যোগ।

এই অভিনেত্রী এফডিসিকে দ্বিতীয় পরিবার মনে করেন। তিনি বলেন, ‘যতদিন বেঁচে থাকবো এফডিসিতে কোরবানি দেব।’ তবে এবার সতর্কতার সঙ্গে কোরবানি দেবেন; স্বাস্থ্যবিধি মেনে মাংস বিতরণ করবেন বলে জানান তিনি।

গত বছর করোনা মহামারির মধ্যেও পাঁচটি গরু কোরবানি দেন পরী। এসব কোরবানির মাংস নিজে দাঁড়িয়ে অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের হাতে তুলে দেন তিনি। এবছরও তাই করবেন বলে জানান পরীমনি।
ই/ফা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন