1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

এবার ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজছাত্রের

  • প্রকাশিত: সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

রাজধানীত পুলিশ সদস্যের পর এবার ছিনতাইকারীর হাতে প্রাণ গেল আদনান সইদ রাকিব (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর। রোববার রাত পৌনে ১১টার দিকে এই ঘটনা ঘটে। আদনান আইডিয়াল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

আজ সোমবার (১৭ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ধানমণ্ডি থানার এএসআই শামীম আহমেদ।

তিনি জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছে বলে জেনেছি। তবে তার মরদেহ এখনো পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়নি। এই ঘটনায় মামলা হয়নি। কাউকে আটক করাও সম্ভব হয়নি।

পুলিশের এএসআই জানান, ওই কলেজছাত্রের মরদেহ আনোয়ার খান মর্ডান হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন