1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

এবার নারীর বেশে হিরো আলম;দেখা যাবে ‘ভাইরাল বউ’ ভিডিওতে

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৮৪ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : সামাজিক মাধ্যমে আলোচিত-সমালোচিত তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম নানা সময় নানা রূপে হাজির হয়ে নেটিজেনদের চমক দিয়ে থাকেন। কখনো টারজান, কখনো দৈত্য, কখনো বা অন্য কোনো রূপ ধারণ করে তিনি ভক্তদের আনন্দ দেন। এবার তিনি সাজলেন নারী।

অভিনয়ে আসার পর গানের জগতে প্রবেশ করে ধামাকা দেখিয়েছেন হিরো আলম। কয়দিন পর পরই বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা ও অ্যারাবিক ভাষায় নতুন নতুন গান গেয়ে ইউটিউবে প্রকাশ করেন তিনি। যা কিনা ঘণ্টা পেরোতেই লাখ লাখ ভিউ হচ্ছে।

সরদার প্রোডাকশন ব্যানারে ‘ভাইরাল বউ’ শিরোনামে নতুন এক ভিডিওতে শিগগিরই দেখা যাবে নারীর বেশে হিরো আলমকে। ছবিতে হিরো আলমকে দেখা যাচ্ছে- কপালে লাল টিপ, ঠোঁটে লাল লিপস্টিক দিয়েছেন তিনি। আর গায়ে জড়িয়েছেন টকটকে লাল শাড়ি এবং কাঁধে লেডিস ব্যাগ নিয়ে নারীর মতন দাঁড়িয়ে আছেন।

নারী রূপে সেজে হাজির হওয়া প্রসঙ্গে জানতে চাইলে হিরো আলম বিনোদন সাংবাদিকদের জানান , আপনারা দেখছেন আমাকে নতুন রূপে। আপনারা সবাই জানেন, হিজড়ারা কতটা অসহায় অবস্থায় থাকে। তাদের সেই জীবনের গল্প নিয়ে এবারই প্রথম মেয়ে সেজে অভিনয় করছি। আপনাদের ভালোবাসা ও দোয়া চাই। সামনে ভালো কিছু করার ইচ্ছা আছে। সবাই পাশে থাকবেন।
সূত্র: ভোরের কাগজ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন