1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

এলাকায় উন্নয়ন কাজ করেনি, ক্ষুব্ধ এলাকাবাসী নোংরা পানিতে হাটালেন বিধায়ককে! ( ভিডিও)

  • প্রকাশিত: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৪১ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্কঃ ভারত উত্তর প্রদেশের হাপুরের নানাই গ্রামের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে, তাতে দেখা যায়, এক বিজেপি বিধায়কের বিরুদ্ধে জনগণকে ক্ষোভ উগরে দিচ্ছে উত্তেজিত জনতা। যার জেরে গ্রামবাসীদের দুঃখ বুঝতে রাস্তায় জমে থাকা নর্দমার নোংরা পানির মধ্যে দিয়েই হেঁটে যেতে হল বিজেপি বিধায়ক কামাল মালিককে।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুরের নানাই গ্রামে। এলাকাবাসীর অভিযোগ, বিধায়ক হওয়ার পর গত ৪ বছর ধরে বিজেপি বিধায়ক কামাল মালিক না সেখানে গিয়েছেন, না তো সেখানকার কোন উন্নতি করেছেন, না তো এলাকাবাসীদের সঙ্গে কোনরকম যোগাযোগ করেছেন।

তাই এবার যখন সেখানে বিধায়ক সভা করতে গিয়েছিলেন, সুযোগ পেয়ে গ্রামবাসীরা সেই সভা পন্ড করে দেয় এবং উপস্থিত জনতা সেই সভা ছেড়ে চলে যায়। যার ফলে অপমানিত হয়ে শেষে ফিরেও আসতে হয় বিজেপি বিধায়ককে।

বিধায়ক যখন সেখানে গিয়েছিলেন, তখন গ্রামবাসীরা তাঁদের দুর্দশার কথা বলেন বিধায়ককে। শুধু তাইই নয়, সেখানকার নোংরা নর্দমার পানির মধ্যে বিধায়ককে টেনে নামিয়েও আনেন গ্রামবাসীরা।

গ্রামবাসীরা বিধায়কের কাছে অভিযোগ জানায়, বিধায়ক হওয়ার পর একবারও তিনি এই গ্রামে আসেননি। এখানে পানি নিষ্কাশনের ভালো ব্যবস্থাও নেই। গ্রাম প্রধান রাস্তা তৈরি করলেও,পানি নিস্কাশনের ব্যবস্থা করতে পারেননি। গ্রামবাসীদের সমস্ত কথা শুনে তাঁদের দ্রুতই সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন বিজেপি বিধায়ক। তবে সেখানে গিয়ে নোংরা জলে নেমে হেঁটে যাওয়া বিধায়কের ভাইরাল ভিডিও ছড়িয়ে পড়েছে স্যোশাল মিডিয়ায়।
বা/হা/নি

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন