1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

করোনায় মারা গেলেন স্ত্রী; আক্রান্ত স্বামী দেখতে এলেন এম্বুলেন্সে!

  • প্রকাশিত: শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১৪০ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী স্ত্রীকে শেষ দেখা দেখতে এম্বুলেন্সে করে এসেছেন কুমিল্লা মেডিকেল কলেজে চিকিৎসাধীন করোনা আক্রান্ত স্বামী।

এমনি একটি হৃদয়বিদারক ঘটনা ঘটেছে আজ কুমিল্লা শহর এলাকায়। “বিবেক”এর প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান ইউসুফ মোল্লা টিপু তাঁর ফেইসবুক টাইম লাইনে সে ঘটনাটি তুলে ধরেছেন।

তিনি উল্লখ করেন,করোনা আক্রান্ত হয়ে ঢাকাস্থ ধানমন্ডি 27 Plus হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মোসাম্মৎ ফিরোজা বেগম নাম এক মহিলা। এলাকার কথিত প্রভাবশালীদের নিষেধাজ্ঞার কারণে করোনা আক্রান্ত স্বামী বাড়িতে যেতে না পেরে নবাববাড়িতে (“বিবেক” এর মৃতদেহ গোসলের স্থান) স্ত্রীকে শেষ বারের মতো দেখতে আসেন।
কাফনে মোড়ানো স্ত্রীকে দেখে কান্নায় ভেঙ্গে পড়েন স্বামী, সাথে তাদের সন্তানদ্বয় ও আত্মীয়স্বজনরা,
তাদের কান্নায় আশে পাশের আকাশ বাতাস ভারি হয়ে উঠে, হৃদয়বিদারক এ দৃশ্য দেখে আমাদেরও চোখের কোণে পানি চলে আসে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন