1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কর্মচারী বানর’ দোকানের বাইরে বসে বাসন মাজছে!

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৪১৭ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : যে কোন পোষা প্রাণীদের আমরা সাধারণত আদর দিয়ে, খাইয়ে লালন-পালন করে থাকি। আর প্রাণী গুলোও খেয়ে দেয়ে খালা করে, ঘুমিয়ে বেশ আরামেই দিন কাটায় । তবে এই বানরটি ব্যতিক্রম। খেয়ে-ঘুমিয়ে দিন কাটানোর চেয়ে বাড়ির কাজে সাহায্য করাকেই শ্রেয় মনে করেন।
সম্প্রতি এমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে, তাতে দেখা যায় একটা চায়ের দোকানের বাইরে ঠিক মানুষের মতো বসে বেশ দক্ষতার সঙ্গেই বাসন মাজছে বানরটি।

এক ইনস্টাগ্রাম পেজে ভিডিও প্রথমে শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা হয়, সবারই কঠোর পরিশ্রম করা উচিত। শেয়ার করার পর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভিডিওর শুরুতে চায়ের দোকানের সামনে কয়েকজনকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তারা গভীর মনোযোগে কিছু দেখছিলেন। কয়েক সেকেন্ড পড়েই ক্যামেরা বানরটির দিকে সরে যায়। বানরটি এক গামলা পানিতে সাদা প্লেট মাজছিল। এমনকি প্লেট ঠিক মতো ধোয়া হয়েছে কী না বুঝতে তা শুঁকেও দেখছিল বানরটি।

এদিকে ভিডিও দেখে তাজ্জব বনে গেছেন নেটিজেনরা। একজন কমেন্ট করেছেন, বানরের তো এমনই হওয়া উচিত। আরেকজন কমেন্ট করেছেন, মাসের সেরা কর্মচারীর পুরস্কার তো বানরটিই নিয়ে যাবে।

তবে একই সঙ্গে বানরটিকে শিকল দিয়ে বেঁধে রাখার জন্য কেউ কেউ প্রাণীর ওপর নিষ্ঠুরতার অভিযোগও তুলেছে।

ডে/বা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন