1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কামাখ্যার মন্দিরে দাঁড়িয়ে সইফ-কন্যা সারা আলি খাঁন; নেটাগরিকদের কটূক্তি

  • প্রকাশিত: সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : রবিবার বিকেলে আসাম-ভ্রমণের ছবি পোস্ট করেছেন বলিউডের অভিনেত্রী সারা আলি খাঁন। কামাখ্যার মন্দিরে দাঁড়িয়ে সইফ-কন্যা। গায়ে তাঁর সাদা সালওয়ার কামিজ, গলায় আসামের লাল উত্তরীয়, কপালে সিঁদুরের টিকা। তিনটি ছবি দিয়েছেন সারা। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘শান্তি, কৃতজ্ঞতা এবং ধন্য’। প্রণামের চিহ্নও জুড়ে দিয়েছেন তিনি। নেটাগরিকদের বিভিন্ন মন্তব্য নিয়ে সংবাদ প্রকাশ করেছে আনন্দ বাজার পত্রিকা।

মন্তব্য বাক্সে একের পর এক কটূক্তি নজরে আসছে সেই ছবির। কোথাও তাঁর ধর্ম নিয়ে জানতে চাওয়া হচ্ছে, কোথাও আবার তাঁর পুরনো ছবিতে পোশাক পরার কায়দাকে কটাক্ষ করা হচ্ছে। যদিও নেটাগরিকদের একাংশ সারাকে এই বেশে দেখে খুশি হয়েছেন। তাঁদের বক্তব্য, ‘আপনি সব ধর্মকে সম্মান করেন দেখে ভাল লাগছে।’ কিন্তু ভাল মন্তব্য যেন ঢাকা পড়ে গিয়েছে কটাক্ষ, পরিহাসে।

আবার কেউ কেউ সাফ জানিয়ে দিয়েছেন, তাঁরা কেবল হিংসামূলক মন্তব্য পড়তে এসেছেন। কেউ কেউ আবার কটাক্ষের পূর্বাভাস পেয়ে আগেই সারাকে পরামর্শ দিয়েছেন, ‘আপনি এ বার মন্তব্য বাক্স অচল করে দিন।’

এক মহিলার দাবি, ‘ছোট জামা পরে ভাইয়ের (ইব্রাহিম আলি খান) সঙ্গে পোজ দিয়ে ছবি তোলেন, এখন আবার ইসলাম ধর্মাবলম্বী হয়ে মন্দিরেও যাচ্ছেন!’ কেউ আবার সারাকে প্রশ্ন করছেন, ‘আপনি হিন্দু না মুসলিম? গুলিয়ে যাচ্ছে।’ কেউ আবার বাকিদের মনে করিয়ে দিচ্ছেন, সইফ আলি খান মুসলিম হলেও তাঁর মা অভিনেত্রী অমৃতা সিংহ এক জন হিন্দু।

জানা গিয়েছে, আগামী ছবির শ্যুটিংয়ের কাজে আসামের রাজধানী গৌহাটি গিয়েছেন অভিনেত্রী। কাজের ফাঁকে তাই সেখানকার বিখ্যাত কামাখ্যা মন্দির দেখতে গিয়েছিলেন তিনি।
আ/বা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন