1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুকুরের দুধ পান করে বড় হচ্ছে বিড়াল ছানা!

  • প্রকাশিত: সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : পৃথিবীতে মায়ের তুলনা কিছুতেই হয়না। চাই মানুষ কিংবা পশু। একমাত্র মা-ই বুঝতে পারে সন্তানের দুঃখ, কষ্ট যন্ত্রণা। যদিও প্রাণী ভেদে রয়েছে আলাদা মমত্ববোধ। তথাপিও দেখা গেলো মা হারা একটি বিড়াল ছানাকে মাতৃস্নেহে নিজের বুকের দুধ খাইয়ে লালন করছে মা কুকুর।
সত্যিই বিরল ঘটনা। ঘটনাটি ঘটেছে, টাঙ্গাইল সখীপুর উপজেলার কাঁকড়াজান ইউনিয়নের দূর্গাপুর গ্রামের চিকিৎসক শ্রী আশিষ চন্দ বর্মনের বাড়িতে।
জানা যায়, মা বিড়ালটির দুইটি ছানা প্রসব করার পর মৃত্যু হয়। এরপর দুধপানের অভাবে একটি ছানা মারা যায়। বেঁচে থাকে আরেকটি ছানা। কিন্তু প্রকৃতির খেয়ালে মা হারা বাচ্চাটিকে বাঁচাতে ছুটে আসে একটি কুকুর। শুরু করে বিড়াল ছানাটিকে মাতৃস্নেহ ও দুধ খাওয়ানো। এভাবে ধীরে ধীরে বেড়ে উঠছে মা হারা বিড়ালের বাচ্চাটি।
কা/ক

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন