1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ

  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক

দেশব্যাপী বইছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। পিছিয়ে নেই সাংস্কৃতিক জনপদ খ্যাত কুমারখালী। আগামী ২১ মে দ্বিতীয় ধাপে এই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

অন্যান্য প্রার্থীদের ন্যায় দিনরাত জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন কুমারখালীর অন্যতম ভাইস চেয়ারম্যান প্রার্থী কুষ্টিয়া সরকারি কলেজের সবুজ চত্বরে বেড়ে ওঠা সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট সমাজসেবক আমিরুল ইসলাম তুষার। গতবারের ন্যায় এবারও তিনি মাইক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতায় নেমেছেন।

উপজেলার প্রতিটি প্রত্যন্ত অঞ্চলের ভোটারদের সাথে তিনি মতবিনিময় করছেন এবং মাইক প্রতীকে ভোট প্রার্থনা করছেন।

সার্বিক বিষয়ে জানতে চাইলে তিনি বলেন কুমারখালী উপজেলাকে একটি আধুনিক, স্মার্ট ও মাদকমুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলাই তার লক্ষ্য।

উল্লেখ্য কুমারখালী তথা সমগ্র কুষ্টিয়ায় একজন সজ্জন রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে আমিরুল ইসলাম তুষারের যথেষ্ট সুখ্যাতি রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন