1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমারখালী কয়া ইউনিয়নে হ,ত্যা,,র উদ্দেশ্যে গু লি করেন জেলেকে চিকিৎসক বলছেন অবস্থা গুরুতর। সোমবার রাত সাড়ে এগারোটার দিকে কয়া ইউনিয়নের বেড়কালোয়া গ্রামের মোড়ে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ঝন্টু শেখ (৪৫) একই ইউনিয়নের পার্শ্ববর্তী বাড়াদি গ্রামের বাসিন্দা। হাসপাতালের জরুরি বিভাগে ঝন্টু শেখের ছেলে মিঠুন শেখ সাংবাদিকদের বলেন, রাতে তাঁর বাবা মোড়ের একটি দোকানের সামনে ছিলেন। সেখানে আরও কয়েকজন ছিলেন। হঠাৎ কয়েকজন এসে গুলি করে। এতে তাঁর বাবা গুলিবিদ্ধ হন। মিঠুন শেখ আরও বলেন,‘জেনেছি সেখানে থাকা ইয়ারুল নামে একজনকে গুলি করতে রিপন নামে একজন এসেছিল। ওই গুলি বাবার পেট ও বুকের মাঝে বামপাশে লাগে।’ আহত ঝন্টু শেখ সাংবাদিকদের বলেন, ‘মোড়ে গ্যাঞ্জাম হচ্ছিল। সেখানে ছিলাম। কারেন্ট ছিল না। আঁধারে বুঝতে পারিনি। হঠাৎ একটা গুলি এসে লাগে। এরপর আর কিছু বুঝতে পারিনি।’ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ইকবাল হোসেন বলেন, ঝন্টু শেখকে পিস্তল দিয়ে গুলি করা হয়েছে বলে জানা গেছে। গুলি শরীরের ভেতরেই আছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে ওয়ার্ডে পাঠানো হয়েছে। তাঁর অবস্থা গুরুতর। অস্ত্রোপচার করতে হবে। এ ঘটনার বিষয়ে জানতে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইনের মুঠোফোনে যোগাযোগ চেষ্টা করা হয়। ফোন না ধরায় তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১৪৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

সোমবার রাত সাড়ে এগারোটার দিকে কয়া ইউনিয়নের বেড়কালোয়া গ্রামের মোড়ে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ঝন্টু শেখ (৪৫) একই ইউনিয়নের পার্শ্ববর্তী বাড়াদি গ্রামের বাসিন্দা।

হাসপাতালের জরুরি বিভাগে ঝন্টু শেখের ছেলে মিঠুন শেখ সাংবাদিকদের বলেন, রাতে তাঁর বাবা মোড়ের একটি দোকানের সামনে ছিলেন। সেখানে আরও কয়েকজন ছিলেন। হঠাৎ কয়েকজন এসে গুলি করে। এতে তাঁর বাবা গুলিবিদ্ধ হন।

মিঠুন শেখ আরও বলেন,‘জেনেছি সেখানে থাকা ইয়ারুল নামে একজনকে গুলি করতে রিপন নামে একজন এসেছিল। ওই গুলি বাবার পেট ও বুকের মাঝে বামপাশে লাগে।’

আহত ঝন্টু শেখ সাংবাদিকদের বলেন, ‘মোড়ে গ্যাঞ্জাম হচ্ছিল। সেখানে ছিলাম। কারেন্ট ছিল না। আঁধারে বুঝতে পারিনি। হঠাৎ একটা গুলি এসে লাগে। এরপর আর কিছু বুঝতে পারিনি।’

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ইকবাল হোসেন বলেন, ঝন্টু শেখকে পিস্তল দিয়ে গুলি করা হয়েছে বলে জানা গেছে। গুলি শরীরের ভেতরেই আছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে ওয়ার্ডে পাঠানো হয়েছে। তাঁর অবস্থা গুরুতর। অস্ত্রোপচার করতে হবে।

এ ঘটনার বিষয়ে জানতে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইনের মুঠোফোনে যোগাযোগ চেষ্টা করা হয়। ফোন না ধরায় তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন