1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমারখালী ছেঁউড়িয়া মন্ডলপাড়ায় মাদকসহ দুইজন জনগণের হাতে আটক; পুলিশের হাতে সোপর্দ

  • প্রকাশিত: শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ৪৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউড়িয়া মন্ডলপাড়া চর এলাকায় নেশা জাতীয় নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট সহ দুইজনকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে জনগণ।

শুক্রবার দুপুরের দিকে চাপড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য রিপন মন্ডল’সহ স্থানীয় এলাকার সচেতন যুবকেরা ছেঁউড়িয়া মন্ডলপাড়া চর এলাকার ফুটবল খেলার মাঠের সামনে থেকে ৭০ পিস টাপেন্ডাডল ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ী জনগনের হাতে আটক হয়। আটককৃত ছেঁউড়িয়া মন্ডলপাড়া এলাকার মৃত কদম মন্ডলের ছেলে মানিক মন্ডল (৪৫) ও কুষ্টিয়া শহরতলীর চর মিলপাড়া এলাকার নাটু হোসেনের ছেলে শান্ত হোসেন (২০)। পরবর্তীতে কুমারখালী থানাধীন বাঁধবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মিরাজুল ইসলাম’সহ সংগীয় ফোর্সের হাতে মাদক সহ দুইজন মাদক ব্যবসায়ীদের তুলে দেন স্থানীয় জনগন।

এবিষয়ে বাঁধবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মিরাজুল ইসলাম জানান, জনগন আটক করে মাদক সহ দুইজন মাদক ব্যবসায়ীদের আমাদের কাছে তুলে দিয়েছেন। তাদের কুমারখালী থানায় নিয়ে যাওয়া হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন