1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লার তিতাসে ভাতিজির হাতে জেঠা খুন

  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৩৪৭ বার পড়া হয়েছে

তাসীন তিহামী,তিতাস (কুমিল্লা) প্রতিনিধি:কুমিল্লার তিতাসে গাছ লাগানোকে কেন্দ্র করে ছোট ভাইয়ের মেয়ের আঘাতে খুন হলেন বড় ভাই মুর্শিদ আলম(৫২)।

বুধবার (১৪ জুলাই) বিকেলে উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের নারায়নপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মুর্শিদ আলম ওই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। ঘটনার পর ছোট ভাই মুকবুল হোসেন পালিয়ে গেছেন বলে পুলিশ জানায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চলাচলের রাস্তায় গাছ লাগানোকে কেন্দ্র করে আজ বুধবার বিকেল সাড়ে তিনটায় দুই ভাইয়ের মধ্যে বিতর্ক শুরু হয়। পরে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মুকবুলের ছেলে নুর নবী মোর্শেদ আলমের ছেলে মেহেদী হাসান ইমনকে ঘুষি মারে। পরক্ষনেই মুকবুল শাবল দিয়ে, তার ছেলে নুর নবী ইট দিয়ে আঘাত করে এবং মেয়ে সুমি আক্তার অন্ডকোষে লাথি মারলে মোর্শেদ আলম মাটিতে লুটিয়ে পড়ে। আহত মুর্শিদ আলমকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস বলেন, গাছ লাগানোকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনায় নিহত মুর্শিদ আলমের লাশ উদ্ধার করা হয়েছে। শরীরে দৃশ্যমান কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। ঘটনার পর ছোট ভাই মুকবুল হোসেন পালিয়ে গেছে। ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন