1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লার তিতাসে ১৯১ ক্যান বিয়ার সহ মাদক ব্যাবসায়ী আটক

  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৪৫০ বার পড়া হয়েছে

তাসীন তিহামী, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার তিতাসে ১৯১ ক্যান বিয়ার সহ ১ জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত সাহিদ (৩০) উপজেলার দড়িকান্দি গ্রামের দক্ষিণ পাড়ার সিদ্দিক মিয়ার ছেলে। এসময় তার সাথে থাকা জিয়ারকান্দি ইউনিয়নে নোয়াগাঁও গ্রামের কবির হোসেনের ছেলে রাহাত(২২) পালিয়ে যায়।

মঙ্গলবার (১৩ জুলাই) রাত আনুমানিক ১১ টায় তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস এর দিক নির্দেশনায় এসআই ইমরুল, প্রনব ও এএসআই সুমন সঙ্গীয় ফোর্স এর বিশেষ অভিযান চালিয়ে উপজেলার দড়িকান্দি গ্রামের দক্ষিণ পাড়া সাহিদের ঘরের চকির নিচ থেকে ১৯১ পিছ বিয়ার ক্যান সহ সাহিদকে আটক করা হয়।

তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানে রাত আনুমানিক ১১টায় উপজেলার দড়িকান্দি গ্রামের দক্ষিণ পাড়া সাহিদের ঘর থেকে কার্টুনের মধ্যে থাকা ১৯১ পিস বিয়ার ক্যান উদ্ধার করা হয়েছে। সাহিদ ও রাহাত একসাথে কাজ করতো। রাহাত পালিয়ে যায় এবং সাহিদকে গ্রেফতার করে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলায় আইনগত ভাবে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এদের পেছনে কারা কারা কাজ করে তাদেরকে ফাইন্ড আউট করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন