1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের ৩ দিন পর এসএসসি পরীক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৪৯ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক ।। কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের ৩ দিন পর জহিরুল ইসলাম নামে এসএসসি পরীক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে লাঙ্গলকোট থানা পুলিশ।

নিহত জহিরুল ইসলাম কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার চিওড়া গ্রামের হাফেজ আইয়ুব আলীর ছেলে।
বৃহস্পতিবার(১৫ জুলাই) সকাল ১০ এটা স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় । জহিরুল ইসলাম এ বছর ঢালুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল । পুলিশ ও স্থানীয়দের ধারণা জহিরুল বিদু্ৎপৃষ্টে মারা গেছেন ।

জহিররুল ইসলাম পিতা আয়ুব আলী জানান, গত মঙ্গলবার রাত ৯ টায় রাতে খাবার শেষ করে বাড়ি থেকে বের হয় জহিররুল ইসলাম ।এর পর আর বাড়ী ফিরে আসেনি।।
তাকে অনেক জায়াগায় খোঁজখুজি করেও পাওয়া যায়নি । আজ সকালে বাড়ির পাশে শাহাজাহানের ঘাস ক্ষেত বিদ্যুৎ এর তারে জড়ানো অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়।

আইয়ুব আলী আরো জানান, হারানো বিষয়ে তারা কোন নিখোঁজ ডায়রি করেন নি। তবে আজ ডাইরি করার জন্য প্রস্তুতি নিয়েছিলেন, এসময় প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারেন তার ছেলে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন।

আইয়ুব আলী জানান, তার পরিবার ও ছেলে সাথে কারো কোন শত্রুতা নেই । কিভাবে মারা গেল তাও বুঝতেছি না ।

বিষয়টি নিশ্চিত করে নাঙ্গলকোট থানার উপ পরিদর্শক (এস আই) আতিকুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। প্রাথমিক ভাবে মনে হচ্ছে বিদ্যুস্পৃষ্টে মারা গেছে। তার হাতে পোড়া দাগ রয়েছে। লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে ।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন