1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় আজকে করোনা শনাক্ত ৫৪৩, মৃত্যু-৮

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা লাগামহীন ভাবে বেড়েই চলেছে । কোন কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না পরিস্থিতি। গত ২৪ ঘণ্টায় জেলায় ৫৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।একই সময় সুস্থ হয়েছেন ৭০ জন। মৃত্যু হয়েছে ৮ জনের।

আজকের রিপোর্টে করোনায় আক্রান্তদের মধ্যে এপর্যন্ত এক দিনে জেলায় সর্বোচ্চ শনাক্তের রেকর্ড এটি। যাআক্রান্তের হার ৪৫.৭ শতাংশ।

কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, সোমবার ১২ জুলাই বিকেল থেকে মঙ্গলবার ১৩ জুলাই বিকেল পর্যন্ত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে ১ হাজার ১৮৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৫৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে ২০৩ জনই কুমিল্লা সিটি করপোরেশনের বাসিন্দা। বাকিদের মধ্যে আদর্শ সদরের ২৫ জন, সদর দক্ষিণের ১২জন, বুড়িচংয়ের ১৮জন, ব্রাহ্মণপাড়ার ২০জন, চান্দিনার ২২জন, চৌদ্দগ্রামের ৫৪জন, দেবিদ্বারের ২৩জন, দাউদকান্দির ২৭জন, লাকসামের ২৯জন, লালমাইয়ের ১৪জন, নাঙ্গলকোটের ১৪জন, বরুড়ার ২৭জন, মনোহরগঞ্জের ৩জন, মুরাদনগরের ২০জন, তিতাসের ৭জন ও হোমনার ২৫ জন শনাক্ত হয়েছেন।

মৃতদের মধ্যে কুমিল্লা সিটি ১জন, সদর দক্ষিণের ২জন, বুড়িচংয়ের ১জন, বরুড়ার ২জন,দেবিদ্বারের ১জন, দাউদকান্দির ১ জন।

কুমিল্লা জেলায় এখন পর্যন্ত করোনা সনাক্ত হয়েছে ১৮ হাজার ৫৩০ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৪৬জন। সুস্থ্য হয়েছেন ১২ হাজার ৫৮৭ জন।

কুমিল্লার সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন,কুমিল্লায় আশঙ্কাজনক হারে বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। যদি এ মুহুর্তেও মানুষের মাঝে সচেতনতা না বাড়ে, তাহলে পরিস্থিতি আরও ভয়াবহ রূপ নেবে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন