1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় গণটিকা কার্যক্রমের শুভ উদ্বোধন

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১২৮ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক ।। শেখ হাসিনার সালাম নিন,কোভিড-১৯ টিকা নিন। এ শ্লোগান কে ধারণ করে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে মঙ্গলবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গণটিকা কার্য্যক্রমের শুভ উদ্বোধন করেন কুমিল্লা সদর-৬ আসনের সাংসদ ও মহানগর আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজ্বী আ ক ম বাহাউদ্দীন বাহার।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান,সিভিল সার্জন মীর মোবারক হোসেন, বি এম এ সভাপতি আব্দুল বাকী আনিস,সাধারণ সম্পাদক আতাউর রহমান জসীম ও স্বাচিপের সাধারণ সম্পাদক ডাঃ মাহবুব মোর্শেদসহ আরো অনেকে।

গণটিকা কার্যক্রম উদ্বোধনকালে স্হানীয় সাংসদ হাজ্বী আ ক ম বাহাউদ্দীন বাহার বলেন, যে সমস্ত টিকা কুমিল্লায় এসে পৌঁছেছে তার মধ্যে মডার্নার টিকা গুলো কুমিল্লা সদর (জেনারেল) হাসপাতাল ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রদান করা হবে এবং সিনোফার্ম এর টিকা গুলো উপজেলা পর্যায়ে প্রদান করা হবে।
উল্লেখ্য,ইতিমধ্যে সিনোফার্ম ভ্যাকসিন ৭৮ হাজার ৪০০ এবং মডার্নার ১৩ হাজার ২০০ ভ্যাকসিন কুমিল্লায় এসে পৌঁছেছে যা মজুদ রয়েছে। কুমিল্লা বাসীর জন্য পর্যায়ক্রমে আরো টিকা ব্যবস্থা হবে বলে জানান সংসদ সদস্য।

এ সময় তিনি আরো বলেন, সদ্য প্রধানমন্ত্রীর দেওয়া ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ প্রকল্পের কোন ত্রুটিই বরদাস্ত করা হবেনা। সবশেষে তিনি চলমান লকডাউন বাস্তবায়নে ও বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন