1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় চিকিৎসককে মারপিটের ঘটনায় ৩ আসামি গ্রেফতার

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৪০ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লার শহরতলী দুর্গাপুর এলাকায় একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক ডা. তানভীর আকবরকে মারপিটের ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যেই এজাহারনামীয় ৩ আসামিকে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার।আজ মঙ্গবার তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লা নগরীর নোয়াগাঁও এলাকার এমএ হোসাইনের ছেলে মোজাম্মেল হোসাইন অয়ন (৩২), আব্দুল্লাহ আল-মামুন অনন্ত (২৫) ও আব্দুল কাদের অনিক (২২)।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, নগরীর নোয়াগাঁও এলাকার করোনা রোগী এমএ হোসাইনকে নিয়ে গত রবিবার (২৫ জুলাই) রাতে তার ৩ ছেলে ও স্বজনেরা দুর্গাপুর এলাকার মনিপাল এএফসি হাসপাতালে যান। এসময় দায়িত্বে থাকা ডা. তানভীর আকবর ওই রোগীর সাথে থাকা কুমিল্লা জেনারেল (সদর) হাসপাতালের ছাড়পত্র দেখে রোগীকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল অথবা ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
ডা. তানভীর আকবর জানান,রোগী কোভিড-১৯-এ আক্রান্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিলে রোগীর সাথে থাকা লোকজন অতর্কিতে তার উপর হামলা চালায় এবং এলোপাতাড়ি কিল-ঘুষি, লাথি মেরে ও শরীরে বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় গলা চেপে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যার চেষ্টা করে। হামলাকারীরা হাসপাতালের আসবাবপত্র ও জরুরী চিকিৎসা কাজে ব্যবহৃত যন্ত্রপাতি এবং সামনের গ্লাসডোর ভাংচুরপূর্বক ৫ লাখ টাকার ক্ষতি সাধন করে ও হাসপাতালের একসেট অক্সিজেন সিলিন্ডার (মিটারসহ) নিয়ে যায়।

এ ঘটনায় ডা. তানভীর আকবর বাদী হয়ে মোজাম্মেল হোসাইন অয়ন, আব্দুল্লাহ আল-মামুন অনন্ত ও আব্দুল কাদের অনিকের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার পরদিন সোমবার বিকেলে নোয়াগাঁও নিজ বাড়ি থেকে আবদুল্লাহ আল মামুন অনন্তকে গ্রেফতার করে। এছাড়াও সোমবার রাতেই অভিযান চালিয়ে মামলার অপর আসামী মোজাম্মেল হোসেন অয়ন ও আবদুল কাদের অনিককে ঢাকার মগবাজার থেকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানান।
ই/ফা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন