1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় জেলা প্রশাসকের তাৎক্ষণিক ১০৫ জন কর্মহীন মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ

  • প্রকাশিত: শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৩৯৫ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান কুমিল্লা শহরের কান্দিরপাড় এলাকায় তাৎক্ষণিক ভাবে ১০৫ জন দুর্দশাগ্রস্ত, কর্মহীন, ও খেটেখাওয়া দিনমজুরদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনা ভাইরাস জনিত রোগ (কোভিড-১৯) বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের ফলে খেটেখাওয়া দিনমজুরা কর্মহীন হয়ে পড়ে। বিষটি জানতে পেরে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান শনিবার (৩ জুলাই) সকাল সাড় ১০টায় কুমিল্লা শহরের কান্দিরপাড় এলাকায় তাৎক্ষণিকভাবে ১০৫ জন দুর্দশাগ্রস্ত, কর্মহীন, খেটেখাওয়া দিনমজুরদের ( যারা কোদাল আর টুকরী নিয়ে কাজ করেন) মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

কুমিল্লা জেলা প্রশাসক জনাব মোহাম্মদ কামরুল হাসানের দিক নির্দেশনায় চলমান লকডাউনের বিধিনিষেধ কঠোরভাবে বাস্তবায়নের জন্য কুমিল্লার ১৭ টি উপজেলাসহ সমগ্র সিটি কর্পোরেশন এলাকায় জেলা প্রশাসনের বিজ্ঞ ম্যাজিস্ট্রেটগণ মোবাইল কোর্ট পরিচালনা করছেন। প্রতিদিনের মত বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ কামরুল হাসান লকডাউন কার্যক্রম পরিদর্শন করার সময় নিম্ন আয়ের লোকজনের অবস্থা পরিলক্ষণপূর্বক তাৎক্ষণিক ভাবে এসব ত্রাণ বিতরণ করেন। এছাড়াও লকাডাউন চলাকালীন সহযোগিতার জন্য গঠিত কোভিড সমন্বয় সেল ও কোভিড কন্ট্রোল রুম গঠন করা হয়েছে; যার নম্বর ০১৭৯৬৪৯৩২০২, টেলিফোন নংঃ০৮১-৬০৩৩৩ ।
প্রভাত সংবাদ /র আ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন