1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় তৈরী পাইপগান, ধারালো অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১৪২ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক ।। কুমিল্লা শহরতলী জোড়ামেহের কৃষ্ণপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে কোতয়ালী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ জন ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে।

এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ ও দুইটি ধারালো অস্ত্র,একটি কাটার উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চাঁদপুর জেলা সদরের খলিশাঢুলি গ্রামের ইব্রাহিম শেখের ছেলে সুমন শেখ (৩২), কুমিল্লার চান্দিনা উপজেলার নাওডিঙ্গি নবাবপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে ইউসুফ (২৬) ও বরুড়া উপজেলার ঝলম চিতড্ডা গ্রামের জসিম কবিরাজের ছেলে ইয়াছিন (২৩)।

থানা সূত্রে জানা যায়, বুধবার (১৪ জুলাই) ভোর রাতে আদর্শ সদর উপজেলার জোড়ামেহের কৃষ্ণপুর এলাকায় ১০/১২ জন ডাকাত সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহান সরকারের নির্দেশনায় কোতয়ালি মডেল থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর, চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আবু কায়সার, এসআই আব্দুস সাত্তার, এসআই মফিজুল ইসলাম, এএসআই হান্নান আল-মামুনসহ সঙ্গীয়ফোর্স ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ডাকাত দলের সদস্য সুমন শেখ, ইউসুফ ও ইয়াছিনকে আটক করা হয়, অপর ডাকাতরা পালিয়ে যায়।
কোতয়ালি মডেল থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, আটককৃত ডাকাতদের নিকট থেকে একটি দেশীয় তৈরি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, একটি কাটার ও দুইটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। পলাতক ডাকাতদের আটকের চেষ্টা চলছে।

প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন