1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় দুঃস্থ ও অসহায়দের মাঝে ত্রান বিতরন করেন সেনাবাহিনী

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২১৭ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক ।। করোনা মহামারি প্রতিরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নের পাশাপাশি দুঃস্থ ও অসহায় পরিবারবর্গের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ সেনাবাহিনী, কুমিল্লা এরিয়া।

মঙ্গলবার(৬ জুলাই) সকালে কুমিল্লা জিলা স্কুল মাঠে কুমিল্লা সেনাবাহিনীর ৩১ বীরের কমান্ডিং অফিসার লে.কর্ণেল সাব্বির হাসান,পিএসসি উপস্থিত থেকে গরীব ও অসহায় লোকদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় ক্যাপ্টেন আবরার ফায়িজ খানসহ অন্যান্য সেনা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
বিতরন করা উপহার সামগ্রীর মধ্যে ১৫ কেজি চাল,৩ কেজি ডাল,৩ কেজি আলু, ১ কেজি চিনি,১ কেজি লবণ ও ১ লিটার ভোজ্য তেলসহ খাদ্য সামগ্রী প্যাকেট করে দেওয়া হয়।
এছাড়া বিভিন্ন সড়কে করোনা ভাইরাস মহামারিতে মানুষকে সচেতন করার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাফসসহ নানান স্বাস্থ্য উপকরণ বিতরণ করেছেন সেনাবাহিনী।
প্র/স

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন