1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় বুড়িচংয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল পুলিশ সদস্যের

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

নেকবর হোসেন, কুমিল্লা।। কুমিল্লার বুড়িচংয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে রাকি চন্দ্র সিংহ নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩ আগস্ট) বিকেলে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের উপজেলার দেবপুর এলাকায় এ ঘটনা ঘটে। রাকি চন্দ্র সিংহের বাড়ি জেলার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর এলাকায়। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের দেবপুর ইউনুস মুড়ির মিল এলাকায় পুলিশ সদস্য রাকি চন্দ্র সিংহ কুমিল্লা সেনানিবাস মুখী যাচ্ছিলেন। এ সময় তিনি অজ্ঞাত একটি গাড়িকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক আসা ময়নামতির এলাকার বাসিন্দা রাফি উল্লাহর মোটরসাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দু’জন সড়কের দুই দিকে পড়ে যান। পরে স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ সময় পুলিশ সদস্য রাকির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। পরে সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, গুরতর আহত রাফিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাজী হাসান উদ্দিন জানান, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে যাই। হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থল থেকে মোটরসাইকেল দুটি উদ্ধার করেছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন