1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৯৬ মামলায় ৩,১৭,৯৫০ টাকা জরিমানা

  • প্রকাশিত: শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৩০ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে কুমিল্লা জেলা প্রশাসনের ৪৩টি ভ্রাম্যমাণ আদালত জেলার ১৭ টি উপজেলায় অভিযান পরিচালনা করে ২৯৬ টি মামলায় ৩,১৭,৯৫০ টাকা অর্থদন্ড করেন।

কুমিল্লা জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখা,অবৈধ ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল এবং মাস্ক পরিধান না করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এসব অর্থদন্ড করা হয়।

কুমিল্লা জেলার ১৭ টি উপজেলায় মোট ৪৩ টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় সহযোগিতা করেন সেনাবাহিনীর ৮টি টিম, পুলিশের ৫২ টি টহল টিম, আনসার বাহিনীর ৬টি টিম, বিজিবি ৩ প্লাটুন, এবং র‌্যাব এর ২ টি টিম।
প্রভাত সংবাদ /র আ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন