1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় মোবাইল কোর্টের পাশাপাশি দরিদ্র, কর্মহীনদের দেয়া হয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৬৭ বার পড়া হয়েছে

মোঃ রজ্জব আলী, কুুুমিল্লা ।। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন কার্যক্রমে কুমিল্লায় মোবাইল কোর্ট পরিচালনার পাশাপাশি হতদরিদ্রের মাঝে দেয়া হয় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী।

আজ (৩ আগস্ট) কুমিল্লা জেলা প্রশাসনের ২৯ টি ভ্রাম্যমাণ আদালত জেলার সবকটি উপজেলায় অভিযান পরিচালনা করে ১১২টি মামলায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১ লাখ ১০০ টাকা অর্থদন্ড প্রদান করেন। পাশাপাশি কুমিল্লা জেলা প্রশাসনের পক্ষ থেকে ৩৪৪ জন অসহায় দরিদ্র, কর্মহীন মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এছাড়া টমটম ড্রাইভার ও সিএজি ড্রাইভার কে ত্রাণ দিয়ে বাসায় ফেরত পাঠানো হয়।
এসব দরিদ্র কর্মহীনদেরন মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ সায়েদুল আরেফিন , বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব আশিক উন নবী তালুকদার এবং জনি রায়। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব আবু সাঈদ।

কুমিল্লা জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখা,অবৈধ ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল এবং মাস্ক পরিধান না করাসহ বিভিন্ন অপরাধে জেলার বিভিন্ন হাট- বাজার গুলোতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

জেলা প্রশাসন কর্তৃক গৃহীত কার্যক্রমের অংশ হিসেবে কুমিল্লা সিটি এলাকা সহ জেলার ১৭ টি উপজেলায় মোট ২৯ টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন সেনাবাহিনীর ৮ টি টিম, পুলিশের ৫০ টি টহল টিম, আনসার বাহিনীর ২ টি টিম, বিজিবি ৩ প্লাটুন, এবং র‌্যাব এর ১ টি টিম, গ্রাম পুলিশ ও স্কাউটস ১৩৫ জন।

প্রভাত সংবাদ /র আ

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন