1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা; পিবিআইকে তদন্তের নির্দেশ

  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৩৯৩ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে রবিবার (১৮জুলাই) কুমিল্লা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নম্বর আমলি আদালতে ৫০ কোটি টাকার একটি মানহানির মামলা হয়েছে। মামলাটি করেছেন কুমিল্লা জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হোসাইনী।

উক্ত মামলায় মোশাররফ করিম ছাড়াও আসামি করা হয়েছে অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশনের সিইও।
জানা যায়,আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছে।

মামলার বাদী অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হোসাইনী বলেন, ‘হাই প্রেসার-২’ নামের একটি নাটক বৈশাখী টেলিভিশনে প্রচারিত হয়। ওই নাটকে উকিলদের (আইনজীবী) হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। এজন্য নাটকের অভিনেতা ও বৈশাখী টেলিভিশনের সিইও-সহ ৫ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির অভিযোগে এ মামলা দায়ের করা হয়েছে।
তিনি আরো বলেন, শুনানি শেষে আদালতের বিজ্ঞ বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ মামলাটি আমলে নিয়েছেন এবং এ মামলার তদন্ত পূর্বক আগামী ১৮ আগস্ট প্রতিবেদন দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন।
ই/ফা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন