1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় র‌্যাবের অভিযানে বিদেশী মদ ও দেশীয় অস্ত্রসহ আটক -৪ মাদক ব্যবসায়ী

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৪১ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : কুমিল্লায় র‌্যাব-১১,সিপিসি-২ এর সদস্যরা মহানগরীর কান্দিরপাড় ও সদর উপজেলার অরণ্যপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে বিদেশী মদ ও দেশীয় অস্ত্রসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এসময় তাদের কাছ থেকে ২৯ বোতল বিদেশী মদ, একটি রামদা ও একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।
র‌্যাব সূত্রে জানা যায়, কুমিল্লা মহানগরীর কান্দিরপাড়ে সুকৌশলে সিএনজিতে করে মাদকদ্রব্য পরিবহনের সময় ২৫ বোতল বিদেশী মদসহ তিনজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যমতে সদর উপজেলার অরণ্যপুর গ্রামে অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদসহ একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেন এবং তার বসতঘরে তল্লাশী করে রামদা ও সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, অরণ্যপুর গ্রামের মোঃ আব্দুল ওহাবের ছেলে মোঃ মিজানুর রহমান (৩২) ও তার স্ত্রী সুরাইয়া আক্তার (২২), একই গ্রামের মৃত কাজী ফজর আলীর ছেলে মোঃ আব্দুল মালেক (৫২) এবং রাজমঙ্গলপুর গ্রামের মোঃ আব্দুল আলীর ছেলে মোঃ খোরশেদ আলম (৪৭)।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন স্থানে বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তারা ভারত সীমান্ত থেকে মাদকদ্রব্য সংগ্রহের সময় জব্দকৃত রামদা ও সুইচ গিয়ার চাকু তাদের সাথে বহন করত, যাতে মাদকদ্রব্য আনার সময় তারা কোন বাঁধার সম্মুখীন হলে তা প্রতিহত করতে পারে। এক্ষেত্রে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , আসামীদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন