1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় র‌্যাবের অভিযান; ২ হাজার ৩৭০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৩৮৫ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লায় র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা বুধবার (১৪ জুলাই) ভোরে জেলার লালমাই উপজেলার জগৎপুর ও বরুড়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে অভিযান চালিয়ে ২ হাজার ৩৭০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলেন, লালমাই উপজেলার জগৎপুর গ্রামের মো. আবুল হাশেমের ছেলে মো. মহিন হোসেন (২৮), একই গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে মো. আবুল হাশেম (৫৮) ও অশোকতলা গ্রামের মো. বাহার উদ্দিনের ছেলে মো. তুহিন (২৬)।

জানা যায়, র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে লালমাই উপজেলার জগৎপুর গ্রামে অভিযান চালিয়ে মহিন হোসেন ও মো. আবুল হাশেমকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী বরুড়া উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় অভিযান পরিচালনা করে মোটর সাইকেলযোগে ইয়াবা ট্যাবলেট পরিবহনকালে মো. তুহিনকে আটক করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, আটককৃত ব্যক্তিদের কাছ থেকে মোট ২ হাজার ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ টাকা, ৫টি মোবাইল ফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন