1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় র‍্যাবের অভিযানে ২ হাজার ৩৭০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৪৩ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা লালমাই উপজেলার জগৎপুর এলাকায় বৃহস্পতিবার (১৫জুলাই) ভোরে কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি ২ এর সদস্যরা অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে । এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৩৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন, কুমিল্লা লালমাই উপজেলার জগৎপুর গ্রামের মো. আবুল হাশেমের ছেলে মো. মহিন হোসেন (২৮), তার বাবা মো. আবুল হাশেম (৫৮) ও একই উপজেলার অশোকতলা গ্রামের মো. বাহার উদ্দিনের ছেলে মো. তুহিন (২৬)।

র‌্যাব-১১ কুমিল্লা সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব
জানান, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জগৎপুরে অভিযান চালিয়ে মহিন হোসেনকে আটক করা হয়। তার দেয়া তথ্য অনুযায়ী, তার বাবা আবুল হাশেমকেও আটক করা হয়।
পরর্তীতে তাদের দেয়া তথ্য অনুযায়ী, বরুড়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে থেকে তুহিনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২ হাজার ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ রিপোর্ট লিখা পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে লালমাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন