1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান; ২১৫ মামলায় ১লাখ ৯২ হাজার টাকা জরিমানা

  • প্রকাশিত: বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৬৮ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৭তম দিনেও কুমিল্লা জেলা প্রশাসনের ৩৬ টি ভ্রাম্যমাণ আদালত জেলার সবকটি উপজেলায় অভিযান পরিচালনা করে ২১৫টি মামলায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ২ লাখ ৯২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন ।

কুমিল্লা জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখা,অবৈধ ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল এবং মাস্ক পরিধান না করাসহ বিভিন্ন অপরাধে জেলার বিভিন্ন হাট- বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এসব অর্থদন্ড করা হয়।

বুধবার(৭ জুলাই) সকাল ৮টা হতে সারা দিন ব্যাপি জেলার ১৭ টি উপজেলায় মোট ৩৬ টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন সেনাবাহিনীর ১৫টি টিম, পুলিশের ৫৬ টি টহল টিম, আনসার বাহিনীর ৫ টি টিম, বিজিবি ৩ প্লাটুন, এবং র‌্যাব এর ২ টি টিম, গ্রাম পুলিশ ও স্কাউটস ১০৪।

শুধু মাত্র কুমিল্লা শহর এলাকায় জেলা প্রশাসনের ৭ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান পরিচালনা করেন। জনাব মোঃ আশিক উন নবী তালুকদারের নেতৃত্বে টমছন ব্রিজ থেকে ইপিজেড এলাকা পর্যন্ত, জনাব শামীম আরা’র নেতৃত্বে পুলিশ লাইন থেকে আলেখারচর পর্যন্ত, সৈয়দা ফারহানা পৃথা’র নেতৃত্বে কান্দিরপাড়, টাউনহল এবং রানীরবাজার পর্যন্ত, জনাব তানজিমা আঞ্জুম সোহানিয়া’র নেতৃত্বে রাজগঞ্জ থেকে চকবাজার পর্যন্ত সমগ্র এলাকা, জনাব উম্মে মুসলিমা’র নেতৃত্বে সমগ্র সিটি কর্পোরেশন, জনাব কানিজ ফাতেমা’র নেতৃত্বে সমগ্র সিটি কর্পোরেশন, জনাব অতীশ সরকারের নেতৃত্বে সমগ্র সিটি কর্পোরেশন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এছাড়া কঠোর লকডাউনের কারনে কর্মহীন হয়ে পরা জেলার ৩৪৬ জন দুর্দশাগ্রস্ত, ও খেটেখাওয়া দিনমজুরদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
প্রভাত সংবাদ /র আ

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন