1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা গোমতী নদীতে নিখোঁজ কিশোরের মরদেহ দুই দিন পর উদ্ধার

  • প্রকাশিত: শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৪৩ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা গোমতী নদীতে ফুটবল তুলে আনতে গিয়ে নিখোঁজ কিশোরের মরদেহ দুটি দিন উদ্ধার করা হয়েছে।

জানা যায়,গত বুধবার (৭জুলাই) দুপুর ১টার দিকে জিহাদ হোসেন (১৪) নামে এক কিশোর গোমতী নদীর পাড়ে সহপাঠীদের সঙ্গে ফুটবল খেলছিল। এক পর্যায়ে বলটি নদীতে পড়ে গেলে সে বলটি উঠাতে গিয়ে পানিতে তলিয়ে যায় ।

কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মো. বদিউজ্জামান বলেন, জিহাদ পানিতে তলিয়ে গেলে কুমিল্লা ফায়ার সার্ভিস ও চাঁদপুর থেকে ডুবুরি দল এনে প্রথম দিন সাড়ে তিনঘণ্টা অভিযান চালানো হয়। পরদিন সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার অভিযান শুরু করে তাকে না পেয়ে দুপুর ২টায় অনুষ্ঠানিকভাবে উদ্ধার কাজ সমাপ্তি ঘোষণা করা হয়।

শুক্রবার (৯ জুলাই) দুপুর ১২টার দিকে গোমতী নদীর চত্রখিল এলাকায় শিশু জিহাদের লাশ ভেসে উঠলে স্থানীয়রা স্বজনদের খবর দিলে তারা মরদেহ উদ্ধার করেন।
জিহাদ কুমিল্লা শহরতলীর শুভপুর পুরাতন সর্দার বাড়ির আলমগীর হোসেনের ছোট ছেলে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন