1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা চান্দিনায় চোরাই মালামালসহ গ্রেফতার- ২ চোর

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১০৫ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক ।। কুমিল্লা চান্দিনায় উপজেলায় একটি চুরির ঘটনায় মামলা দায়ের করার ১২ ঘন্টার মধ্যেই চোরাই মালামালসহ দুই চোর কে গ্রেফতার করেছে চান্দিনা থানা পুলিশ।সোমবার (৫ জুলাই) চান্দিনা বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চান্দিনা পৌরসভার বেলাশ্বর গ্রামের মো. নুরুল হকের ছেলে ইলিয়াছ ইনু (২২) ও মহারং গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মো. ইমন হোসেন (১৭)।

চান্দিনা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) নোমান হোসেন জানান, বেলাশ্বর গ্রামের মো. আবদুর রশিদের বসত ঘরে চুরির ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করলে ১২ ঘন্টার মধ্যে আমরা চোরদের শনাক্ত করে গ্রেফতার করি। তাদের কাছ থেকে চুরি হওয়া ৪টি মোবাইল ফোন, ১টি এলইডি টিভি সহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে।

চান্দিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, বসত ঘরে চুরির অভিযোগ এনে বেলাশ্বর গ্রামের মো. আবদুর রশিদ একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় আমরা চোরাই মালসহ চোরদের গ্রেফতার করতে সক্ষম হই। সোমবার (৫ জুলাই) বিকেলে তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন