1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা চান্দিনায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১১১ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা চান্দিনা উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কেরণখাল ইউনিয়নের ছয়ঘরিয়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।
কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায় , জেলার বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ সুপার যে প্রত্যয় ব্যক্ত করেছেন এরই ধারাবাহিকতার অংশ হিসেবে পুলিশ সুপারের সার্বিক নির্দেশনায় সহকারী পুলিশ সুপার, দাউদকান্দি সার্কেল, অফিসার ইনচার্জ চান্দিনা থানার নেতৃত্বে এস.আই(নিঃ)মোঃ ইকবাল বাহার সঙ্গীয় ফোর্সের সহায়তায় চান্দিনা থানাধীন ৫নং কেরনখাল ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকা গামী লেনের দক্ষিন পাশে থাকা মেসার্স বাদল ট্রেডার্স এর পশ্চিম পাশে খালি জায়গায় হতে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি শাবল, ২ টি ছোরা, ২টি লোহার রড, ১ টি হাসুয়া উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন- কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার সুরপুর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে আলম মিয়া (২৮), নুরমানিকচর গ্রামের ইব্রাহিম খলিল এর ছেলে মোশাররফ হোসেন (২৪), আতাপুর গ্রামের এরশাদ মিয়ার ছেলে জাকির (২৮) ও চাঁদপুর জেলার সদর উপজেলার খলিশাঢুলি গ্রামের মৃত ছিদ্দিক আলী শেখের ছেলে মো. খলিলুর রহমান (৫০)।

আটককৃতদের বিরুদ্ধে চান্দিনা থানায় মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আটক ৪ জনকে কুমিল্লার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন