1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা জেলায় কঠোর লকডাউন বাস্তবায়নে সম্ভাব্য ৪০ টি মোবাইলকোর্ট টিম কাজ করবে

  • প্রকাশিত: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৩৭২ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা জেলায় করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড -১৯) এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে জেলার ১৭ টি উপজেলার প্রতিটিতে ইউএনও, এসি ল্যান্ড এর নেতৃত্বে ৩৪ টি মোবাইলকোর্ট টিম কাজ করবে।
এছাড়া কুমিল্লা সিটিকর্পোরেশন এলাকায় ৬ টি টিমসহ ৮ টি টিম সকাল ৮ টা থেকে সারাদিন মোবাইলকোর্ট পরিচালনা করবেন।

সিটি কর্পোরেশন আর উপজেলা মিলিয়ে সম্ভাব্য মোট ৪০টি টিম আইন-শঙ্খৃলা রক্ষাকারী বাহিনীকে নিয়ে সারাদিন মোবাইলকোর্ট পরিচালনা করবেন।
কুমিল্লা জেলা প্রশাসন সূত্রে জানা যায়,শুধুমাত্র সিটিকর্পোরেশন এলাকায় ৬ জন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটগণের দায়িত্ব বন্টন করা হয়েছে। এছাড়া মুরাদনগর ও দাউদকান্দি’ জন্য আরো দুই জনের দায়িত্ব বন্টন করা হয়েছে।

এরা হলেন, জনাব বাবলু সূত্রধর এর নেতৃত্বে রাজগঞ্জ থেকে চকবাজার পর্যন্ত সমগ্র এলাকা সহযোগীতায় থাকবে বিজিবি,
জনাব শামীম আরা পুলিশ লাইন থেকে
আলেখারচর পর্যন্ত সমগ্র এলাকা সহযোগীতায় থাকবে বিজিবি, জনাব এস,এম, মুস্তুাফিজুর
রহমান কান্দিরপাড়,টাউনহল এবং রাণীরবাজার পর্যন্ত সমগ্র এলাকা সহযোগীতা করবেন বিজিবি,
জনাব মাহমদুলু হাসান রাসেল টমছম ব্রীজ ইপিজেড পর্যন্ত সমগ্র এলাকা সহযোগীতা করবেন বিজিবি, জনাব ফাহিমা বিনতে আখতার সমগ্র সিটি কর্পোরেশন এলাকা সহযেগীতা করবেন আনসার, জনাব সৈয়দ ফারহানা পৃথা সমগ্র সিটি কর্পোরেশন এলাকা সহযোগীতা করবেন আনসার ও পুলিশ, জনাব মোহাম্মদ গোলাম মোস্তফা মুরাদনগর উপজেলা সহযোগিতা করবেন উপজেলা ব্যবস্থাপনা,জনাব এ, এইচ, এম ফখরুল দাউদকান্দি উপজেলা সহযগীতা করবেন বিজিবি।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন