1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

নাঙ্গলকোটে আপন মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেপ্তার

  • প্রকাশিত: শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৫০৯ বার পড়া হয়েছে

মো:রেজাউল করিম রাজু, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটে আপন পিতার বিরুদ্ধে দশম শ্রেণী পড়ুয়া এক কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশ লম্পট পিতা ওমর ফারুক (৩৯)কে গ্রেপ্তার করেছে।

উপজেলার বাঙ্গড্ডা কবুতর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ওই লম্পট ঢালুয়া ইউপির মৃত জয়নাল আবেদীনের ছেলে। গতকাল শনিবার তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৭ জানুয়ারী ওই কিশোরী নানার বাড়ীতে বেড়াতে যায়। এরপর ১২ জানুয়ারী তার পিতা ফারুক ওই বাড়ীতে গিয়ে মেয়েকে পাত্র পক্ষ দেখতে আসবে বলে কৌশলে নিয়ে আসে। এরপর ওইদিন রাতে বাড়ীতে নিয়ে যাওয়ার সময় বাঙ্গড্ডা বাজার এলাকায় পৌছালে ফারুক তার মেয়েকে নিয়ে গাড়ী থেকে নেমে ভাড়া বাসায় উঠে। এসময় কিশোরীকে বাসায় রেখে বাজার থেকে কিছু নতুন জামা কাপড় কিনে আনে। কাপড় দেখার ব্যস্ততার মধ্যে লম্পট তাকে ওই রাতে একাধিকবার ধর্ষন করে। ঘটনাটি কাউকে বললে কিশোরীর মা ও তাকে প্রাণনাশের হুমকি দেয়। তার মা কিশোরিকে বিভিন্ন সময় চিন্তিত দেখে প্রশ্ন করার একপর্যায়ে বিরক্ত হয়ে ঘটনা খুলে বলে। পরে কিশোরিটি বাদী হয়ে থানা এজহার দায়ের করেন।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুন নুর বলেন, এজাহারের এক ঘন্টার মাথায় আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন