1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা নিমসারে পেট্রল পাম্পে ভয়াবহ আগুন

  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৩২ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : কুমিল্লার নিমসারে রোববার বিকেল সাড়ে ৪টার দিকে পেট্রল পাম্পে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। এতে পার্কিং-এ থাকা ৫টি বাস পুড়ে যায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা আলী আজম জানান, লকডাউনের কারণে পরিবহন বন্ধ থাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন নিমসার ফিলিং স্টেশনে এশিয়া লাইন পরিবহনের ২০টি বাস পার্কিং করে রাখা হয়। বিকেল সোয়া ৪টার দিকে হঠাৎ বিকট শব্দে একটি বাসে আগুন লেগে যায়।

তিনি আরো জানান, খবর পেয়ে কুমিল্লা থেকে ফায়ার সার্ভিসের তিনটি ও চান্দিনা উপজেলা থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে পাঁচটি বাস আগুনে পুড়ে যায়। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা যায়নি। পার্কিংয়ে থাকা একটি বাসের ব্যাটারি বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হতে পারে। তবে এ ঘটনায় ফিলিং স্টেশনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।
ডে/বা

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন