1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা বরুড়া’য় রাস্তা ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার

  • প্রকাশিত: শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৫৩ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা বরুড়া উপজেলার আমড়াতলী গ্রামের লাইজলা নামক স্থানে রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে আটক করেছে পুলিশ।

জানা যায়, শনিবার (১৭ জুলাই) রাত সোয়া ২টার সময় বরুড়া-লালমাই সড়কের আমড়াতলী গ্রামের লাইজলা নামক স্থানে রাস্তার উপর মিনি ট্রাক দিয়ে ব্যারিকেড সৃষ্টি করে ডাকাতির প্রস্তুতি কালে ৩ জন ডাকাতকে আটক করে ররুড়া থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১ টি ষ্টীলের চাকু, ১ টি লোহার তৈরি চাকু, ১ টি সুইচ গিয়ার চাকু, ৩ টি লোহার রড, ১ টি ASHOk LEYLAND মিনি ট্রাক, ও ১১০ হাত সাইজের ২ টি রশি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, জেলার দেবিদ্ধার উপজেলার ওহেদপুর গ্রামের মজিবুর রহমান ভূইয়ার ছেলে মুন্না ভূইয়া (২৪), লক্ষিপুর জেলার কমলনগর উপজেলার চরলরেন্স গ্রামের আবদুল কাদেরের ছেলে সবুজ (৩০), চরপাগলা গ্রামের জামাল হোসেনের ছেলে জাহাঙ্গীর (২৪)।

এ বিষয়ে বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার সাংবাদিকদের জানান, কুমিল্লা জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে বরুড়া থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ৩ জন ডাকাতকে আমরা আটক করতে সক্ষম হয়েছি।
গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে বরুড়া থানায় মামলা রুজু করা হয়েছে। যার নং-১০, তারিখ ১৭/০৭/২০২১ খ্রিঃ ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড।
গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন