1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা বুড়িচংয়ে গাঁজা, কফ সিরাপ সহ ৫ মাদক কারবারি গ্রেফতার

  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা বুড়িচং থানা এলাকায় পৃথক ৪টি অভিযান চালিয়ে ৫ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা ও ৫০ বোতল কফ সিরাপ উদ্ধার করা হয়।

জানা যায়, কুমিল্লা জেলাকে মাদক মুক্ত করার জন্য পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ধারাবাহিকতায় কুমিল্লা পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ, বুড়িচং থানার নেতৃত্বে শুক্রবার (১৬জুলাই) এসআই সুজয় কুমার মজুমদার, এসআই মোহাম্মদ বাদল মিঞা, এসআই আব্দুল জব্বার, এসআই আব্দুল আজিজ, এএসআই মোঃ আব্দুল্লাহ, এএসআই মোঃ মহসিন আলম, এএসআই মোঃ শাহ জালাল মিয়া, এএসআই মোঃ আরিফ হোসাইন সঙ্গীয় ফোর্সসহ বুড়িচং থানা এলাকার পূর্নমতি, গদানগর, পাল্টি রাজাপুর পৃথক ৪টি অভিযান পরিচালনা করে ৫ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, রাজবাড়ীর গোয়ালন্দের উত্তর চর পাচুরিয়া গ্রামের মো. মুনছুর মৃধার ছেলে মো. আফসার মৃধা (২৯), কুমিল্লার বুড়িচং উপজেলার চড়ানল গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে মো. আবদুস শাহীন (৩৬), মো. রমিজ মিয়ার ছেলে সাইফুল (২৮), একই উপজেলার পাঁচোড়া গ্রামের কাজী দুলাল মিয়ার ছেলে কাজী বাকিদুল হাছান (২২) ও জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার উত্তর তেঁতাভূমি আনন্দপুর খবি উল্লাহর বাড়ির খবি উল্লাহ ছেলে মো. মজিবুর রহমান হোসেন (২৪)।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে ৪টি অভিযান চালিয়ে ৫ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক ৪টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আজ বিকেল ৩টার দিকে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন