1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা মনোহরগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৩১ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক  ।। কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিকচন্দা এলাকায় এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (৬ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার উত্তর ঝলম ইউনিয়নের বিকচন্দা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আবদুর রহিম বিকচন্দা গ্রামের মৃত জাহিদের ছেলে। তনি ঝলম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার ছিলেন।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল কবির জানান, পুকুরে মাটি কাটা নিয়ে বিরোধের জের ধরে আবদুর রহিমের সঙ্গে একই এলাকার মৃত সেরাজুলের ছেলে রহমত আলীর বিরোধ চলছিল। মঙ্গলবার সকাল ৯টার দিকে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে রহমত আলী তাকে কুপিয়ে গুরুতর আহত করেন। স্থানীয়রা আবদুর রহিমকে উদ্ধার করে মনোহরগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় স্থানীয় জনতা উত্তেজিত হয়ে ঘাতক রহমত আলীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন