1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা রিজিয়নের মাসিক কল্যাণ সভা, ট্রাফিক ব্যবস্থাপনা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

 

মোঃ আনোয়ার হোসেন কুষ্টিয়া ঃ

বুধবার (১৭ এপ্রিল ২০২৪) সকাল ১১টায় হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের মাসিক কল্যাণ সভা, ট্রাফিক ব্যবস্থাপনা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে প্রথমে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এই সময় প্রধান অতিথি একে একে সকল পদমর্যাদার পুলিশ সদস্যদের বক্তব্য শ্রবণ পূর্বক ফোর্সের সার্বিক কল্যাণে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে ট্রাফিক ব্যবস্থাপনা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম সংশ্লিষ্ট বিষয়ে একটি বিস্তারিত পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেখেন এবং বাংলাদেশের লাইফ লাইন বলে খ্যাত ঢাকা চট্রগ্রাম মহাসড়কসহ কুমিল্লা রিজিয়নের অন্যান্য আঞ্চলিক মহাসড়ক সমূহের শৃঙ্খলা, ট্রাফিক ব্যবস্থাপনা এবং মার্চ ২০২৪ মাসে সংঘটিত অপরাধ গুলোর বিস্তারিত পর্যালোচনা পূর্বক প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুহাম্মদ শামসুল আলম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন, মাসুম সরদার, সহকারী পুলিশ সুপার কুমিল্লা হাইওয়ে সার্কেল, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অন্তর্গত ২২ থানার অফিসার ইনচার্জ বৃন্দ, সাব ইন্সপেক্টর, এএসআই ও কনস্টেবল পদমর্যাদার পুলিশ সদস্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন