1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা সদর দক্ষিনে গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত: রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে

নেকবর হোসেন, কুমিল্লা।। কুমিল্লায় শনিবার দিবাগত রাতে র‌্যাব এর অভিযানে জেলার সদর দক্ষিন উপজেলার সোয়াগাজী থেকে ২৭ কেজি গাঁজাসহ ৬ মাদক সেবীকে গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা নিশিাচত করেছেন।

র‌্যাব-১১, সিপিসি-২ জানান, শনিবার দিবাগত রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সোয়াগাজী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৭ কেজি গাঁজাসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো , কুমিল্লার সদর দক্ষিণ থানার সোয়াগাজী লামপুর গ্রামের মোঃ ঈসমাইল মিয়ার ছেলে মোঃ শামিম(৩০),সিলেট জেলার মোংলা বাজারথানার গুটাটিকর গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে আলমগীর আহম্মদ(২৬),কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার পূর্ব পুংকারা গ্রামের মোঃ আব্দুল কুদ্দুছ এর ছেলে মোঃ দিপু মিয়া (২৬), ৪। কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার সোয়াগাজী লামপুর গ্রামের মোঃ ঈসমাইল মিয়ার ছেলে মোঃ হৃদয় (২৩),সদর দক্ষিণ থানার বিষ্ণপুর গ্রামের মোঃ আব্দুল মজিদ এর ছেলে মোঃ মোজাম্মেল (২২) এবং নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার বিরাহিমপুর গ্রামের মৃত ঈসমাইল হোসেন এর ছেলে মোঃ আরিফুল ইসলাম@ শিমুল(২৫)।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন