1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লা হোমনায় ৩ হাজার ৮’শ পিস ইয়াবাসহ দুই বাউল শিল্পী আটক

  • প্রকাশিত: রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৩০ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা হোমনা উপজেলার পঞ্চবটি মাজার সংলগ্ন এলাকায় একটি চারতলা দালানের ৩য় তলায় অভিযান চালিয়ে ৩ হাজার ৮’শ পিস ইয়াবা সহ স্বামী-স্ত্রী দুই বাউল শিল্পীকে আটক করছে পুলিশ।

কুমিল্লা জেলা পুলিশের পেইজবুক পেইজে পোষ্ট করা তথ্য থেকে জানা যায়,কুমিল্লা জেলাকে মাদক মুক্ত করার জন্য কুমিল্লা জেলা পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ধারাবাহিকতার অংশ হিসেবে পুলিশ সুপারের দিকনির্দেশনায় হোমনা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে পঞ্চবটি মাজার সংলগ্ন একটি ৪তলা দালানের ৩য় তলার দক্ষিন পাশের ফ্ল্যাটে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ভাড়াটিয়া স্মৃতি সরকার এবং মোঃ সুমন মিয়া দম্পতির শয়নকক্ষের ওয়ারড্রোবের ভিতরে থাকা স্মৃতি সরকারের ভ্যানিটি ব্যাগ হতে পলিথিনের প্যাকেটে রাখা ৩ হাজার ৮’শ পিস ইয়াবা উদ্ধার করা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আরো উল্লেখ্য করা হয়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী এলাকায় বাউল শিল্পী হিসেবে পরিচিত। তারা উভয়ে স্থানীয় পঞ্চবটি মাজারে বাউল গান গেয়ে থাকেন। বাউল গানের আড়ালে তারা উভয়ে ইয়াবা ব্যবসার সাথে জড়িত।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন