1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়ায় অটোরিকশাসহ নিখোঁজ পিতার সন্ধান চেয়ে পুত্রের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত: বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১১৮ বার পড়া হয়েছে

আপন আহমেদ বাঁধন

কুষ্টিয়ায় পিতার সন্ধান চেয়ে পুত্রের সংবাদ সম্মেলন করেছে। অটো রিকশাসহ নিখোঁজ ব্যাক্তির নাম নাজির আহমেদ হিরু।
এ সময় উপস্থিত ছিলেন নিখোঁজ সন্তানের পিতা ও মাতা। নিখোঁজের ১২ দিন অতিবাহিত হলেও মেলেনি। এখনও তার পিতার সন্ধান দুঃখ ভরা আক্রান্ত মন নিয়ে পিতার সন্ধানে পুত্র। পরিবারের আর্তনাদ দেখে খুব খারাপ লেগেছে সবার । ছেলেটি কুষ্টিয়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজ থেকে এবার জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। অটোরিকশাসহ পিতা নিখোঁজ হওয়ায় সন্তানের মনের মধ্যে কি হতে পারে তা বলার অপেক্ষা রাখেনা। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন পরিবারটি দ্রুত সময়ের মধ্যে তাকে উদ্ধার করে পরিবারের কাছে পৌঁছে দেওয়ার জোর দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

বুধবার (১৬ আগষ্ট) বেলা ১১ টায় কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাংবাদিক ফারুক আহাম্মেদ পিনু-খোকন মিলনায়তনে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় হিরুর মা রমেছা খাতুন লিখিত বক্তব্যে বলেন, গত ০৩ আগষ্ট বৃহস্পতিবার বাড়ী থেকে বের হওয়ার পর নাজির আহাম্মেদ হিরু নিখোজ হন। সম্ভব্য সবখানে খোজাখুজি করেও তার কোন সন্ধান মেলেনি। এবিষয়ে গত ০৪ আগষ্ট শক্রবার কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। নিখোজের ১৩দিন অতিবাহিত হলেও হিরুর কোন খোজ না পাওয়ায় তার পরিবার শঙ্কিত। তাই হিরুকে দ্রুত উদ্ধারে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের দাবী তার পরিবারের।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন