1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়ায় আগুনে পুড়ে গেছে পান বরজ ও ফসলি জমি

  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন কুষ্টিয়া ঃ

 

কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলার রায়টা পাথরঘাট এলাকায় পানের বরজে আগুনের ঘটনা ঘটেছে। রোববার (১০ মার্চ) দুপুর ১২টার দিকে আগুনের সূত্রপাত শুরু হয়।

পরে ফায়ার সার্ভিসের বেশ ৪টি ইউনিটের চেষ্টায় বিকেল চারটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। বাহাদুরপুর ইউনিয়নের রায়টা, মাধবপুর, আড়কান্দি, মেঘনাপাড়া ও গোসায়পাড়ার বিস্তৃর্ণ এলাকা জুড়ে আগুন ছড়িয়ে পড়েছিল। আগুনে পুড়ে গেছে পান বরজ ও ফসলি জমি।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম ও ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শরিফুল ইসলাম জানান, ইতোমধ্যে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে।

অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ এখন পর্যন্ত জানা যায়নি। তবে এ বিষয়ে কাজ করছে ভেড়ামারা উপজেলা প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন